ডিজিটাল কমার্স প্রতিষ্ঠানের নিবন্ধনের জন্য আবেদন
সেবা সংশ্লিষ্ট তথ্য
সেবা প্রদানের পদ্ধতি

প্রয়োজনীয় কাগজপত্র

 

  •  ছবি
  •  স্বাক্ষর
  •  আবেদনকারীর জাতীয় পরিচয়পত্রের নম্বর
  •  প্রতিষ্ঠানের চেয়ারম্যানের জাতীয় পরিচয়পত্রের নম্বর (প্রযোজ্যক্ষেত্রে)
  •  পরিচালকগণের জাতীয় পরিচয়পত্রের নম্বর (প্রযোজ্যক্ষেত্রে)
  •  বাড়ীর মালিকের জাতীয় পরিচয়পত্রের নম্বর (প্রযোজ্যক্ষেত্রে)
  •  ট্রেড লাইসেন্সের কপি (যদি থাকে)
  •  কোম্পানি রেজিস্ট্রেশন নম্বর (যদি থাকে)
  •  ভ্যাট নিবন্ধন নম্বর (যদি থাকে)
  •  আয়কর নিবন্ধন নম্বর (যদি থাকে)
  •  ভাড়া অফিসের ক্ষেত্রে বাড়ী/ফ্ল্যাটের মালিকের সাথে সম্পাদিত চুক্তির দলিলের কপি
  •  স্থানীয় চেয়ারম্যান / ওয়ার্ড কমিশনার / গণ্যমান্য ব্যক্তির সুপারিশ (যদি থাকে)
সেবার মূল্য এবং পরিশোধ পদ্ধতি

বিনামূল্যে

সেবা প্রদানের সময়সীমা
৬০ কার্যদিবস
আবেদন ফরম পূরণের নিয়মাবলী
  • ১। আবেদন ফরমের লাল তারকা চিহ্নিত ঘরগুলো অবশ্যই পূরণ করুন। অন্যান্য ঘরগুলো পূরণ ঐচ্ছিক
  • ২। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পূর্বে প্রয়োজন হলে সংরক্ষণ করা যায় এবং পরবর্তীতে সেবা ব্যবস্থাপনা অপশন হতে ড্রাফট আবেদন পুনরায় শুরু করা যাবে।
  • ৩। আবেদন দাখিলের পর প্রতিটি আবেদনের জন্য একটা স্বতন্ত্র ট্রাকিং নম্বর প্রদান করা হবে যেটা ব্যবহার করে সেবা ব্যবস্থাপনা অপশন হতে আবেদনের অগ্রগতি জানা যাবে।
myGov - মাইগভ is an online one-stop platform for the citizens to access all the government G2C, G2B and G2G services. Bangladesh citizens can easily apply for services via multiple access points.